September 20, 2024, 12:00 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
৫ শতাধিক হিন্দু নারী-পুরুষ ভারতে প্রবশের অপেক্ষায় রাণীশংকৈল জগদল সিমান্ত দিয়ে 

৫ শতাধিক হিন্দু নারী-পুরুষ ভারতে প্রবশের অপেক্ষায় রাণীশংকৈল জগদল সিমান্ত দিয়ে 

মাহাবুব আলম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ 

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকে গত সোমবার(৫ আগষ্ট) প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ত্যাগ করার খবর ছড়িয়ে পড়ার পর এক নৈরাজ্য সৃষ্টি হয় সারাদেশে। এসুযোগে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার জামাত বিএনপি’র কিছু দূস্কৃতিকারী জগদল ট্যামকা ভিটা,কাশিপুর কোরলডুবা,কামারটলি,কাশিডাঙ্গা,ঝাপড়টলা,ঝাড়বাড়ি হিন্দু এলাকায় বাড়িঘর পুড়িয়ে দিয়ে নির্যাতন চালায়।

এজন্য হিন্দু সম্প্রদায়ের ৫ শতাধিক নারী পুরুষ সীমান্ত পাড়ি দিয়ে ভারতে প্রবেশের অপেক্ষা করছে। জগদল সীমানেন্তের বিজিবি সদস্যরা বুধবার (৭ আগষ্ঠ) তাদের যেতে বাঁধা দেয়।

হিন্দু সম্প্রদায়ের লোকজনদের দেশ ছেড়ে ভারতে না যাওয়ার জন্য উপজেলা চেয়ারম্যান আহাম্মদ হোসেন বিপ্লব, উপজেলা নির্বাহি কর্মকর্তা রাকিবুল হাসান, ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান বকুল,প্রেসক্লাব সভাপতি মোবারক আলী,পূজা উদযাপন কমিটির সম্পাদক সাধন বসাক,উপজেলা বিএনপি সম্পাদক আল্লামা বিন ওয়াদুদ আলিফ, বালিয়াডাঙ্গী বি এন পির সম্পাদক ড. মাহাবুবুর রহমান,জামাত সেক্রেটারী রজব আলী, জেলা সুরা সদস্য শাহাজালাল জুয়েল তাদের নিরাপত্তার প্রতিশ্রতি দিয়ে ফিরিয়ে নিয়ে আসেন এবং ক্ষতিগ্রস্থ বাড়িঘর পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com